Bangla Nexa

অনলাইন ইনকাম সাইট প্রতিদিন 300 টাকা আয়। মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট।

আসসালামু আলাইকুম। আমাদের আজকের টপিক হচ্ছে,, অনলাইন ইনকাম সাইট। মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট। আপনারা যারা অনলাইনে ছোট ছোট কাজ করে ইনকাম করতে চান এই সাইট টা তাদের জন্য। তবে এখানে থেকে অনেক বেশি টাকা ইনকাম করতে পারবেন না।

অনলাইন ইনকাম সাইট

অনলাইন ইনকাম সাইট

আজকে আপনাদের সাথে সাইট টা শেয়ার করব সাইটটার নাম হচ্ছে ই টাস্ক। অনলাইন থেকে ইনকাম করার জন্য এটা খুবই বিশ্বস্ত একটা সাইট। যদিও এখান থেকে খুব বেশি টাকা ইনকাম করা যায় না তবে এখানে কাজ করলে পেমেন্ট পাওয়ার সম্ভাবনা বেশি। আমি ব্যক্তিগতভাবে এখান থেকে অনেকবার পেমেন্ট নিয়েছি তাই এটা আমি জোরের সাথে বলতে পারছি।

সাইট লিংক: এখানে ক্লিক করুন

একাউন্ট করার পদ্ধতি।

এখানে একাউন্ট করা একদম সহজ। আপনাকে শুধু জিমেইল ও পাসওয়ার্ড দিতে হবে। আপনি জিমেইল ও পাসওয়ার্ড দিলেই একাউন্ট হয়ে যাবে। উপরের লিংক এ ক্লিক করলে আপনি ওয়েবসাইট এ প্রবেশ করবেন। তারপর লগ ইন ও সাইন আপ এর অপশন পাবেন। প্রথম বার সাইন আপ করবেন। সাইন আপ করার সময় যে জিমেইল দিয়ে ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করবেন। পরবর্তী তে সে জিমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন। একই জিমেইল দিয়ে বারবার সাইন আপ এ ক্লিক করে কাজ করবেন না। শুধুমাত্র প্রথম বার সাইন আপ এ ক্লিক করে একাউন্ট করবেন। পরবর্তী তে লগ ইন করে কাজ করবেন।

অনলাইন ইনকাম সাইট কিভাবে কাজ করব।

এখানে কাজ করা খুব একটা কঠিন না। যারা অনলাইন এ নতুন তারা ও এখানে কাজ করতে পারবেন। এটা একটা মাইক্রো জব সাইট। এখানে অনেক রকম কাজ পাবেন। সব কাজ আপনি করতে পারবেন না। আপনি অনেক কাজ বুঝতে পারবেন না কিভাবে করে। আবার এরকম অনেক কাজ থাকবে যেগুলো আপনি যেখানে থাকেন সেই যায়গা বা দেশ থেকে করার পারমিশন থাকবে না। তাই প্রথম আপনাকে কাজ দেখতে হবে যে কোন কাজ গুলো আপনি করতে পারবেন।

আমি ব্যাক্তিগত ভাবে আপনাদের সাজেশন করব আপনারা প্রথম এ সহজ কাজ গুলো করবেন। আপনারা যদি এখানে বারবার ভুল কাজ করেন তাহলে কখনো ইনকাম করতে পারবেন না। এখানে কাজ করার জন্য বেস কিছু নিয়ম রয়েছে।

কাজ করার নিয়ম গুলো হলো।


একটি কাজ শুরু করা এবং সময়মতো তা সম্পূর্ণ না করা হলে জরিমানা $0.01

কোন ভুল কাজ জমা করলে জরিমানা $0.10

অপ্রাঙ্গিক প্রতিবেদন পাঠানো নিষিদ্ধ। জরিমানা $0.10 বা স্থায়ী অ্যাকাউন্ট ব্লক করা

সাইটে একাধিক অ্যাকাউন্ট তৈরি করা এবং ব্যবহার করা নিষিদ্ধ। সমস্ত অ্যাকাউন্ট ব্লক করা হবে

আপনার স্থানীয় ভাষা ভুলভাবে নির্দেশ করা এবং ওয়েবসাইটের স্পষ্টতই ভুল ভাষার সংস্করণে থাকা নিষিদ্ধ। অ্যাকাউন্ট সাসপেনশন

যদি আপনি মেলে না, তাহলে এমন কাজগুলি করা নিষিদ্ধ যেখানে পারফর্মারের লিঙ্গ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি স্পষ্টভাবে উল্লেখ করা আছে। অ্যাকাউন্ট সাসপেনশন করা হতে পারে ভুল করলে।

আমাদের একবার কম্পিলিট টাস্কে ক্লিক করলে কাজ করতে হবে। নাহলে আমাদের ১ সেন্ট কাটা যাবে। তবে যদি আপনারা এখানে ক্লিক করার পর দেখেন যে কাজ দিয়েছে তা করা যাচ্ছে না। তখন আপনি প্রুফ আপলোড করে নিচে দেখবেন ক্লিক হেয়ার অপশন আছে ওখানে ক্লিক করলে আর এক সেন্ট কাটবে না।

অনলাইন থেকে কিভাবে বেশি টাকা ইনকাম করব।

এখান থেকে আপনি বেশ কিছু পদ্ধতি অবলম্বন করলে অনেক টাকা ইনকাম করতে পারবেন। প্রথমত আপনি যদি রেফার করতে পারেন তাহলে আপনি যাদের রেফার করবেন তাদের কাজের একটা কমিশন আপনি পাবেন। তবে সবার পক্ষে রেফার করা সম্ভব নয় শুধুমাত্র যারা কনটেন্ট ক্রিয়েটর আছেন তাদের জন্য রেফার করা হয়তো কিছুটা সহজ হবে। এখান থেকে রেফার ছাড়ো বেশ কিছু পদ্ধতি অবলম্বন করে ভালো টাকা ইনকাম করা যায়।

আপনারা যারা অনলাইনে কাজ করেন তারা জানেন যে আমাদের অনেক সময় এরকম কিছু সাইট কিংবা পাশে যেখান থেকে রেফার করলে ভালো কমিশন পাওয়া যায়। আপনারা ওসব সাইটের রেফারি এখান থেকে পেইড রেফার নিতে পারেন। তখন আপনি খুব অল্প টাকায় বেশি পরিমাণ রেফার নিয়ে সেখান থেকে ভালো টাকা ইনকাম করতে পারবেন। এখান থেকে রেফার নেওয়ার খুব একটা কঠিন নয় যে কেউ চাইলে তাদের ইনকাম করা টাকা দিয়ে এখানে কাজ দিতে পারবে। এই পদ্ধতিটা অবলম্বন করে আপনি চাইলে এখান থেকে ভালো টাকা ইনকাম করতে পারেন।

পেমেন্ট নেওয়ার পদ্ধতি।

এই সাইট থেকে ইনকাম করার জন্য দুইটা মাধ্যম রয়েছে। পৃথিবীর প্রায় সব দেশেই এই পেমেন্ট মাধ্যম গুলো রয়েছে। এই সাইট থেকে সর্বনিম্ন এক ডলার হলে পেমেন্ট নেওয়া যায়। লাইট কয়েন এর মাধ্যমে পেমেন্ট নিলে কোন ফি কাটে না তবে payeer এর মাধ্যমে পেমেন্ট নিলে কিছুটা ফি কাটে। পেমেন্ট নেওয়ার জন্য অবশ্যই আপনার ব্যালেন্স এক ডলার হতে হবে ।তাহলে পেমেন্ট নেওয়ার অপশন গুলো ওপেন হবে। আপনার ব্যালেন্স যখন এক ডলার হয়ে যাবে তখন আপনি আরনিং অপশনে গেলে নিচে পেমেন্ট তোলার অপশন পাবেন। সেখানে আপনি কোন মাধ্যম ব্যবহার করে পেমেন্ট নিতে চান সেটা সিলেক্ট করার পর সেই এড্রেস দিয়ে সাবমিট দিলে কিছুক্ষণের মধ্যেই আপনার পেমেন্ট পেয়ে যাবেন।

আরো পড়ুন: ভিডিও না বানিয়ে ইউটিউব থেকে ইনকাম করার উপায়।

কিওয়ার্ড: অনলাইন ইনকাম সাইট, মোবাইল দিয়ে টাকা ইনকাম 2024, বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা, অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৪, মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app, মোবাইল দিয়ে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম বিকাশ নগদ বা রকেটে পেমেন্ট, অনলাইন ইনকাম সাইট, অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট, অনলাইন ইনকাম সাইট, অনলাইন ইনকাম সাইট,

1 thought on “অনলাইন ইনকাম সাইট প্রতিদিন 300 টাকা আয়। মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট।”

  1. Pingback: Google adsense alternatives for blogger and wordpress. Best ad network instant approved. - Bangla Nexa

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top