Bangla Nexa

Free Airdrop crypto. Moonbix binance new offer 2024. এয়ারড্রপ থেকে ইনকাম।

আসসালামু আলাইকুম। আজকের আলোচনার টপিক হলো। Free Airdrop crypto.Moonbix binance new offer 2024. এয়ারড্রপ থেকে ইনকাম। আজকে আমি আপনাদের সাথে একটা এয়ারড্রপ শেয়ার করব। এটা অন্যান্য সাধারন এয়ারড্রপ এর থেকে একটু আলাদা। কারন এখানে কাজ করলে আপনি ১০০ এর মধ্যে ৯০ সম্ভবনা আছে আপনি পেমেন্ট পাবেন। এটা এতটা শিউর দিয়ে কিভাবে বলছি তা নিচে বিস্তারিত বলা হলো।

Free Airdrop crypto

Free Airdrop crypto

এয়ারড্রপ কি?

অনেক মানুষ জানে না যে airdrop তাই তাদেরকে সহজে airdrop সম্পর্কে একটু ধারণা দেওয়ার চেষ্টা করব। সাধারণত অনেক অ্যাপ কিংবা অনেক কোম্পানি রয়েছে যেগুলো মার্কেটে আসার আগে নতুন ব্যবহারকারীদের উপহার দিয়ে থাকে। তাদের এটা দেওয়ার মূল উদ্দেশ্য হচ্ছে নতুন ব্যবহারকারীদের আকৃষ্ট করা। এর ফলে তারা খুব সহজেই অনেক ব্যবহারকারী পেয়ে যায় পরবর্তীতে তাদের মাধ্যমে তারা বিজনেস করে। বর্তমান সময়ে টেলিগ্রামে খুব ঘন ঘন এরকম অফার পাওয়া যাচ্ছে এবং অনেক ভালো ভালো অফার পাওয়া যাচ্ছে। অনেক ভেরিফাইড কোম্পানি এখানে অফার দিচ্ছে যেগুলো থেকে পেমেন্ট পাওয়ার সম্ভাবনা 99 শতাংশ।

Moonbix binance new offer

আপনারা অনেকে জানেন যে বাইনান্স হচ্ছে ক্রিপ্টো জগতের সবচাইতে বড় এক্সচেঞ্জ সাইট। যখন কোন একটা প্রজেক্টকে বাইনান্স সাপোর্ট করে তখন তারা অনেক বড় পরিমান প্রফিট দেয়। আর এখানে আমরা দেখতে পাচ্ছি এটা বাইনান্স এর নিজস্ব একটা প্রজেক্ট। তাই আপনাদের কারো উচিত হবে না এই প্রজেক্ট মিস করা।

নিচে এই টেলিগ্রাম বটের লিংক দেওয়া থাকবে। আপনারা যদি এখানে কাজ করতে চান অবশ্যই আপনাদের একটা টেলিগ্রাম একাউন্ট প্রয়োজন হবে। আপনারা যারা টেলিগ্রাম একাউন্ট ব্যবহার করেন না তারা চাইলে প্লে স্টোর থেকে এই অ্যাপটা ডাউনলোড করে খুব সহজে আপনার মোবাইল নাম্বার দিয়ে একটা অ্যাকাউন্ট তৈরি করে নিতে পারবেন।

Bot Link: Click to start bot

Free Airdrop crypto

Binance Moonbix এ কিভাবে কাজ করব।

এখানে কাজ করা খুবই সহজ। এখানে আপনাকে bot চালু করতে হবে। আপনি প্রত্যেকদিন এখানে bot চালু করার ফলে কিছু কয়েন বোনাস পাবেন। এছাড়াও এখানে বেশ কিছু গেমস রয়েছে। এখান থেকে আপনি গেমস খেলেই মোটামুটি কয়েন গুলো ইনকাম করতে পারবেন। অন্যান্য গেমসের তুলনায় এখানে গেমস টা মোটামুটি ভালো হয়েছে। এটা খেলতে আপনার মোটামুটি ভালই লাগবে। আপনি প্রত্যেক ৩০ মিনিট পর পর এখানে গেমস খেলতে পারবেন। তবে এরকম না যে আপনাকে এখানে গেমস খেলতে হবে আপনি যখন ফ্রি সময় পাবেন এখানে একটু সময় দিবেন।

Free Airdrop crypto

এক একটা গেমস ৪৫ সেকেন্ড করে। এভাবে আপনি একসাথে ছয়টা গেমস খেলতে পারবেন। ছয়টার সুযোগই আপনি যে পরিমাণ পেমেন্ট কালেক্ট করতে পারেন সেখানে আপনি পেমেন্ট পাবেন। এভাবে আবার ৩০ মিনিট পর মোটামুটি সবগুলো আবার রিনিউ হয়ে যাবে আবার পুনরায় আপনি চান্স পাবেন। এছাড়াও এখান থেকে পয়েন্ট নেওয়ার জন্য রয়েছে রেফার সিস্টেম। আপনি আপনার বন্ধুকে আপনার রেফার লিংক এর মাধ্যমে এখানে ইনভাইট করতে পারেন। তারা এইখানে যে কাজ করবে তার উপর আপনি কমিশন পাবেন। রেফার করলে মোটামুটি এখান থেকে ভালো পয়েন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। এভাবে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।

Binance Moonbix থেকে পেমেন্ট কিভাবে নিব।

এই বটগুলো থেকে আপনি ১০০% পেমেন্ট পাবেন এরকম নিশ্চয়তা কেউ আপনাকে দিতে পারবে না। এখান থেকে আপনি পেমেন্ট পেতেও পারেন নাও পেতে পারেন। তবে যেহেতু এটা একটা ভেরিফাইড কোম্পানি তাই আমরা সকলেই আশা করছি এখান থেকে ভালো একটা প্রফিট আমাদের হবে। যেহেতু ভেরিফাইড কোম্পানি তাই সকলেরই উচিত ফ্রী সময় থেকে সামান্য সময় এখানে দিয়ে কাজ করা।

এখান থেকে পেমেন্ট নেওয়ার জন্য অবশ্যই আপনাকে বাইন্যান্স এর অ্যাকাউন্ট থাকতে হবে। আপনার অ্যাকাউন্ট কেওয়াইসি ভেরিফাই করা থাকতে হবে।পরবর্তী ধাপ হচ্ছে আপনার একাউন্ট কে এই ভোটের সাথে লিংক করাতে হবে। যেহেতু একটা বট তাই আপনাদের যে একাউন্টে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স রয়েছে সেই একাউন্ট এখানে লিঙ্ক করাবেন না আপনাদের নতুন অথবা যে একাউন্টে ব্যালেন্স নেই সেরকম কোন অ্যাকাউন্ট এখানে লিঙ্ক করাবেন। তাহলে আপনি সেভ থাকতে পারবেন।

অ্যাকাউন্ট লিঙ্ক করানোর পর আমাদের কাজ হচ্ছে তাদের পরবর্তী নির্দেশনা দেওয়া পর্যন্ত অপেক্ষা করা। তাদের পরবর্তীতে কবে টোকেন আসবে। কবে তারা সাপ্লাই করবে, কোন এক্সচেঞ্জের লিস্ট করবে কি রকম প্রাইস হবে সেগুলো তাদের আপডেট আপনি জানতে পারবেন। তাদের আপডেট গুলো পাওয়ার জন্য আপনি তাদের টেলিগ্রাম গ্রুপগুলোতে জয়েন থাকতে পারেন। নিত্য নতুন আপডেট পেতে আমাদের সাথে থাকুন।

Read More: মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট।

Keyword: Free Airdrop crypto, Moonbix binance new offer 2024, এয়ারড্রপ থেকে ইনকাম, এয়ারড্রপ কি, Free Airdrop crypto, Free Airdrop crypto, Free Airdrop crypto,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top